মোস্তাফিজকে নিয়ে ‘বাংলাদেশ বিদ্বেষী’ সিধুর কবিতা

প্রথমবারের মতো আইপিএলে খেলতে গিয়ে একের পর এক বিস্ময়ই উপহার দিচ্ছেন মুস্তাফিজুর রহমান। তার বোলিংয়ে মুগ্ধ এখন পুরো ক্রিকেট বিশ্ব। চারদিক থেকে সকলের প্রশংসায় ভাসছেন টাইগার এই সেনসেশন।

তবে এবার শুধু প্রশংসা নয় তাকে নিয়ে কবিতাই লিখে ফেললেন ‘ঘোরতর বাংলাদেশ বিদ্বেষী’ সাবেক ভারতীয় ক্রিকেটার ও ধারাভাষ্যকার নভোজ্যাৎ সিং সিধু।

শনিবার রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে দুর্ধর্ষ বোলিং করলেন মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দারাবাদের হয়ে মুস্তাফিজের অসাধারণ এই বোলিং নজর কেড়েছে সবার। মাত্র ৪ ওভারে ১টি মেডেন দিয়ে রান দিলেন মাত্র ৯টি। উইকেটও নিয়েছেন দুটি।

পাঞ্জাবের বিপক্ষে মুস্তাফিজের এই বিধ্বংসী বোলিং দেখে মুগ্ধ সিধু। ইনিংস বিরতির সময় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে সেট ম্যাক্সে এক্সট্রা ইনিংস টি-টোয়েন্টিতে তিনি মুস্তাফিজকে নিয়ে নিজের বানানো একটা কবিতাও (শায়েরি) শুনিয়ে দিলেন।

এর আগে তিনি বলেন, ‘আইপিএল একটা বিশ্ব-মঞ্চ। এখান থেকে নায়কদের জন্ম হয়। আইপিএলে যে ভাল বল করে, সে বিশ্বের সব ভাল ভাল ব্যাটসম্যানদের জন্যই ভয়ঙ্কর। মুস্তাফিজ এরই মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে নিজেকে প্রমান করেছে। আর সে এখানে এসে ছাড়িয়ে যাচ্ছে বাকি সবাইকে। হি ইজ অ্যাবসলিউটলি মাইন্ডব্লোইং!’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open