হাতিরঝিলে তরুণীর অশালীন কর্মকান্ড ধরা পড়লো ক্যামেরায়!

সকালে শরীর চর্চা, বিকেলে সাইক্লিং আর সন্ধ্যে হলে আড্ডা; সারাবেলাই মুখর থাকে হাতিরঝিল এলাকা। তবে সুনশান নিরবতায় রাজধানীর ব্যস্ত মানুষগুলো যখন ঘুমিয়ে পড়ে, তখন ঢাকার হাতিরঝিল চলে যায় ভবঘুরে আর নেশাখোরদের দখলে। প্রতিদিন রাতে হাতিরঝিলের ভেতরে বসে মাদকসেবীদের নেশারহাট, চলে অনৈতিক কাজও। নগরবাসীর বহু কাঙ্ক্ষিত এই জায়গাটি পরিণত হচ্ছে চন্দ্রিমা উদ্যানে। সন্ধ্যা হলেই মাদকের আসর, শুরু হয় অসামাজিক কার্যকলাপ। আর রাতভর চলে ভাসমান মানুষের আনাগোণা।
মুক্ত প্রকৃতিতে একান্তে কিছু সময় কাটানোর অনন্য স্থান হাতিরঝিল। কিন্তু, এখন অসুস্থ এক চর্চা চলছে সেখানে। দিনের আলো নিভতেই শুরু হয় তরুণ-তরুণীর আপত্তিকর অবস্থান। মগবাজার অভিমুখি ওভারপাসের দু’ধারে দু-তিন হাত পরপর ঝাউগাছ লাগানো হয়েছে। এরই আড়ালে অসামাজিক কার্যকলাপ চলছে অবাধে। এছাড়া, ঝিলের পশ্চিম পাশে দর্শনার্থীদের দাবা খেলার জন্য বিশেষ চত্ত্বর তৈরি করা হয়েছে। কিন্তু, রাতে আলোর স্বল্পতার সুযোগে সেখানে আপত্তিকর অবস্থায় জুটিবদ্ধ হয়ে বসে পড়ছে কতিপয় নারী-পুরুষ। তাই সপরিবারে বেড়াতে এসেছে বিব্রত হচ্ছেন অনেকেই।
সেইরকম এক উত্তবিত্ত তরুণীর অশালীন কর্মকান্ড উঠে আসল ক্যামেরায়। তিন পুরুষ বন্ধুর সাথে নেশায় বুঁদ সেই তরুনী । পা টলাতে টলাতে নাচছেন সেই তরুনী তার তিন ছেলে সঙ্গীর সাথে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open