এশিয়া কাপের টাইটেল সং নিয়ে ফ্ল্যাশ মব

আজ থেকে মাঠে গড়াচ্ছে এশিয়ান ক্রিকেটের শ্রেষ্ঠত্বের আসর এশিয়া কাপ। মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচেই ভারতের মুখোমুখি স্বাগতিক বাংলাদেশ। এবারের আসরের অন্যতম আকর্ষণ ভারত-পাকিস্তান ম্যাচ। প্রথমবারের মতো এশিয়া কাপ হতে যাচ্ছে টি-টোয়েন্টি ফরম্যাটে।
মাঠে শুরু হচ্ছে এশিয়া কাপ, অন্যদিকে ঝড় তুলতে এসে গেছে ফ্ল্যাশ মব। ‘মারো চার মারো ছয়, লাল সবুজের হবে জয়’, এমন জম্পেশ গানের সঙ্গে হুলস্থুল কাণ্ড ঘটছে। আইসিসি টি-টোয়েন্টি এশিয়া কাপের জন্য তৈরি এই গানটির সঙ্গেই চলছে এমন ‘চকিত নৃত্য’৷
এরই মধ্যে ফ্ল্যাশ মবটির ভিডিও দেখা যাচ্ছে ইউটিউবে। এশিয়া কাপের থিম নিয়ে তৈরি গানের সঙ্গে তরুণ-তরুণীদের নাচে মেতে উঠবে ক্রিকেট পাগল গোটা বাংলাদেশ।
জমজমাট গানের তালে তরুণ-তরুণীর দল একতালে নৃত্যরত। সবার মুখেই একই তাল, ‘ব্যাটে বলে হবে খেলা হাতে হাতে রিং আইডির মেলা, আমরা পারি আমরা পারবো, ব্যাটে বলে বিশ্বকে দেখাবো….। আশপাশের পথচারীরা হতবাক। চারপাশে উৎসুক মানুষের ভিড়।
এশিয়া কাপের অফিশিয়াল ফ্ল্যাশ মবটি তৈরির উদ্যোগ, পরিকল্পনা ও পরিচালনায় ছিল সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাপ রিং আইডি। এবারের এশিয়া কাপ টি-টোয়েন্টির কো-স্পন্সর হিসেবে রয়েছে এই সামাজিক যোগাযোগ মাধ্যমটি। খেলা চলাকালীন সময়ে স্টেডিয়ামের দর্শকদের মধ্যে উদ্দীপনা জাগাতেও দেখানো হবে ফ্ল্যাশ মবটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open