লিফটে পুলিশের যে নাচ সাড়া ফেলল ওয়েব দুনিয়ায়!

পুলিশ কর্মকর্তা হিসেবে দীর্ঘ ২৯ বছর কাজ করেছেন। নিয়মানুযায়ী এবার অবসরে যেতে হবে। কর্মস্থলের শেষ কার্যদিবসে মন খারাপ হবে এটাই স্বাভাবিক। অথচ আমেরিকার কলোরাডো প্রদেশের এল পাসো কাউন্টির পুলিশ কর্মকর্তা টনি স্কার্বের জন্য দিনটি ছিল বেজায় খুশির। তাই অফিস থেকে শেষবারের মতো বেরিয়ে যাওয়ার জন্য লিফটে ঢুকেই আনন্দে নাচতে শুরু করলেন তিনি। পরে তার সঙ্গে যোগ দিলেন কয়েকজন সহকর্মীও।
ওইদিন দফতর থেকে বেরিয়ে র‌্যাপ শিল্পী সালেন্টোর ‘ওয়াচ মি’ গানটি গাইতে শুরু করেন স্কার্ব। একইসঙ্গে গানের তালে তালে তিনি নাচতে শুরু করেন। এরপর একে একে প্রবেশ করেন তার নারী সহকর্মী মারফি ও রিড। কিন্তু নাচ থামালেন না স্কার্ব। স্কার্বের উৎসাহে তারা দুজনও নাচলেন একই সঙ্গে। এক পর্যায়ে লিফটে প্রবেশ করেন চিফ ডেপুটি ইভান্স। বসকে দেখে স্যালুট ঠুকেই নাচে ক্ষ্যামা দেন সবাই। কয়েক ফ্লোর পরে বস নেমে যেতেই ফের নাচ।
এরপরে লিফটে প্রবেশ করেন আরেক বস শেরিফ বিল এল্ডার। বসের সামনে তো আর নাচা যায় না। তাই নাচ থামাতেই হল ডেপুটিদের। মজার ব্যাপার হলো লিফটের দরজা খোলার সময় অধস্তন সহকর্মীদের নাচ এক ঝলক দেখে ফেলেছিলেন শেরিফ। তার বুঝতে অসুবিধা হয়নি, তাঁর উপস্থিতিই সহকর্মীরা নাচ থামাতে বাধ্য হয়েছে। তাই এবার লিফটে প্রবেশ করে নিজেই নাচতে শুরু করলেন শেরিফ। এতে করে সহকর্মীর বিদায়ের দিন শেরিফ অফিসের লিফটাই যেন হয়ে উঠল ড্যান্সফ্লোর!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open