এক দৃশ্যের জন্যই ৩৩ বার চুমু খেলেন রুহি-কৃষ্ণ!

একটা-দু’টা নয়, গুনে গুনে ৩৩ বার চুমু খেলেন বলিউডের নতুন জুটি রুহি সিংহ এবং কৃষ্ণ চতুর্বেদী। না! বন্ধ দরজার আড়ালে নয়। বরং একঘর লোকের সামনে। সবচেয়ে বড় কথা ক্যামেরার সামনেই এই কাণ্ড ঘটালেন তারা। আসন্ন রোমান্টিক অ্যাডভেঞ্চার সিনেমা ‘ইশক ফরএভার’ এর একটি দৃশ্যের জন্য এতবার চুমু খেতে হয় একেঅপরকে।
আসলে ছবির সেটে যত বারই রুহি-কৃষ্ণ চুমু খাচ্ছেন তত বার অপছন্দ হচ্ছে পরিচালকের। তাই অনস্ক্রিন ‘পারফেক্ট কিস’-এর জন্য বাধ্য হয়ে ৩৩ বার শর্ট দিলেন এই জুটি।
সিনেমার একটি দৃশ্যের জন্য ৩৩ বার চুমুর বিষয় নিয়ে রুহি বলেন, আমরা দু’জনেই এই প্রথমবার এত অন্তরঙ্গ চুমুর দৃশ্যে অভিনয় করলাম। তাই প্রথমে একটু নার্ভাস ছিলাম। কিন্তু কৃষ্ণের সহযোগিতায় আমি স্বাভাবিক ছিলাম। ও আমাকে অনেক সাহায্য করেছে। ওর কারণেই সময় নিয়ে হলেও দৃশ্যটা আমরা সফলভাবে সম্পন্ন করতে পেরেছি।
কৃষ্ণ বলেন, দৃশ্যটা যাতে স্বাভাবিক হয় আমি সে চেষ্টাই করেছি। সব মিলিয়ে পরিচালককে অন্ধ অনুসরণ করাই ছিল আমার কাজ। সিনেমার দৃশ্যের প্রয়োজনে এতোবার চুমু খাওয়ার বিষয়টি নতুন নয়। এর আগে বলিউডে এ ধরনের ঘটনা ঘটেছে।
নিখিল আডবাণীর ছবি ‘কাট্টি বাট্টি’তে কঙ্গনা রানাওয়াত এবং ইমরান খান একটি দীর্ঘ চুমুর দৃশ্যে অভিনয় করেন।‘লিপ টু লিপ দে কিসিয়া’ গানে নাকি ২৪ ঘণ্টা ধরে চুমু খেয়েছেন নায়ক-নায়িকা! এই একটি দৃশ্যেরই শুটিং হয়েছে টানা তিন দিন ধরে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open