প্রকাশ্যে স্কুলছাত্রীকে পিটিয়ে-বিবস্ত্র করলো ওরা!

বখে যাওয়া কিছু মেয়ের নগ্ন হামলার শিকার হয়েছে এক স্কুল ছাত্রী।  বখে যাওয়া ওই গ্যাংয়ের মেয়েরা প্রকাশ্যে ঐ স্কুলছাত্রীকে মারতে মারতে বিবস্ত্র করে ফেলে।স্কুল শিক্ষার্থীকে রাস্তায় ফেলে নগ্নভাবে মারধর করে তার কাছে থাকা জিনসপত্র ছিনিয়ে নেয়। সম্প্রতি প্রকাশিত চীনের রাস্তার এক ভিডিও চিত্রে এই তথ্য জানা যায়।
এদিকে এই ভিডিও প্রকাশের পর ১৫ বছর বয়সী ওই কিশোরীর ওপর বর্বর হামলার পর তদন্তে নেমেছে স্থানীয় প্রশাসন এবং সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট।
ফুটেজ দেখে বোঝা যায় যে, ওই ঘটনার ভিডিও করেছে কোন এক প্রত্যক্ষদর্শী।এক মিনিটের এই ফুটেজে দেখা যায়, একদল বেপরোয়া মেয়ে ওই কিশোরীকে রাস্তায় ফেলে চড়-থাপ্পড় মারছে। এক পর্যায়ে তাকে নগ্ন করে কিল-ঘুষি ও লাথি মারতে থাকে। মেয়েটি বারবার উঠে পালানোর চেষ্টা করলেও বখে যাওয়া গ্যাংয়ের সদস্যরা তাকে ধরে এনে মারতে থাকে।
এই ভিডিওতে দেখা যায়, স্কুলের পোশাক পরিহিত কিছু মেয়ে দাঁড়িয়ে নির্যাতনের দৃশ্যাবলী দেখছিল এবং তারা কেউ মেয়েটিকে উদ্ধারে এগিয়ে আসেনি এবং কেন আসেনি তা তদন্তে পরিষ্কার হবে। মেয়েটির সাহায্যে এগিয়ে না আসার বিষয়টি খতিয়ে দেখবে তদন্ত কমিটির সদস্যরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open