পরিচালকের অসাবধানতায় মিস ইন্ডিয়া উর্বশীর নগ্ন ভিডিও ফাঁস!

আবারও এক বলিউড অভিনেত্রীর নগ্ন ভিডিও ফাঁস হল ইন্টারনেটে। ঘটনার শিকার অভিনেত্রীর নাম ঊর্বশী রাউতেলা। ব্যাক্তিগত কোন মুহূর্ত নয়, মুক্তির অপেক্ষায় থাকা ‘সনম রে’ সিনেমার শুটিংয়ে প্রায় নগ্ন অবস্থায় একটি স্নানের দৃশ্যে অভিনয়ের সময়কার ভিডিও ফাঁস হয়েছে ইন্টারনেটে।
ভারতের উত্তরাখণ্ডের ২১ বছরের মেয়ে ঊর্বশি রাউতেলা। ২০১২ সালে মিস ইন্ডিয়া ইউনিভার্সের খেতাব জিতে শোবিজে যাত্রা করেন। আর ২০১৩ সালে সানি দেওলের ‘সিং সাব দ্য গ্রেট’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন। আগামী ১২ ফেব্রুয়ারি ‘সনম রে’ মুক্তি পাচ্ছে। তার আগেই তিনি আলোচনায় এসে গেলেন গোপন ভিডিও ফাঁস হওয়ায়।
ভারতীয় গণমাধ্যমে বলা হচ্ছে, দিব্যা খোসলা কুমার পরিচালিত ‘সনম রে’ ছবির শুটিংয়ে একটি গোসলের দৃশ্যে অভিনয় করেছিলেন উর্বশী। সেটাই নাকি কে বা কারা ছড়িয়ে দিয়েছে অনলাইনে। যা প্রকাশের পরপরই ভাইরালে পরিণত হয়েছে।
এই ভিডিও ফাঁসের ঘটনায় বিব্রত নায়িকা। তেমনি বিরক্ত হয়েছে প্রযোজক সংস্থাও। তবে কীভাবে এই দৃশ্যর ভিডিও ফাঁস হল তা নিয়ে মুখ খুলছেন না পরিচালক-প্রযোজকরা। যদিও ভিডিওটি উর্বশীর অভিযোগের ভিত্তিতে ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে ফেলা হয়েছে।
তবে এ ভিডিও নিয়ে আলোচনা পিছু ছাড়ছে না উর্বশীর। জানা গেছে, অসাবধনতায় ভিডিওটি প্রকাশ হয়ে যাওয়ায় নায়িকার কাছে দুঃখ প্রকাশ করেছেন ‘সনম রে’ ছবির পরিচালক ও প্রযোজক।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open