ভিড়ে নারীদের সঙ্গে পুলিশের অসভ্যতা

ভেবেছিলেন সুযোগের ‘সদ্ব্যবহার’ করে পার পেয়ে যাবেন। কারও চোখেও পড়বে না। কার্নিভালের ভিড়ে মেজাজে মেয়েদের সঙ্গে অশ্লীল আচরণ করে চলেছিলেন ডিউটিতে থাকা ওই পুলিশকর্মী। কার্নিভালের খেয়ালে থাকা অন্যমনস্ক নারী শরীরের অকুস্থলে খেলে বেড়াচ্ছিল তার হাত। অজানা এক ব্যক্তির মোবাইল ভিডিওতে ধরা পড়া সেই ‘অসভ্যতামি’র ছবি ভাইরাল হয়ে ছড়িয়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলোতে।
এ ঘটনায় সিটি পুলিশ তদন্তের নির্দেশ দিয়েছে।
ডিসেম্বরের শেষে সপ্তাহে প্রতিবছর কঙ্করিয়া কার্নিভাল হয় ভারতের আহমেদাবাদে। নাচা-গান ছাড়াও নানা সোশ্যাল ইভেন্টে জমজমাট থাকে কার্নিভাল। এ বারও ছিল। জানা গেছে, সেই কার্নিভালের ভিড়েই মেয়েদের সঙ্গে অসভ্যতামি করে যায় ওই পুলিশকর্মী।
লোকজনের সুরক্ষার দায়িত্বে থাকা পুলিশের এহেন আচরণে স্তম্ভিত সোশ্যাল দুনিয়া। যদিও, এক মিনিটের এই ভিডিও ক্লিপটিতে কীর্তিমান সেই পুলিশকর্মীর মুখটি একটি বারের জন্যও দেখা যায়নি। তবে, সিটি পুলিশের ঊর্ধ্বতন কর্তারা আশাবাদী, খুব শিগগির তাঁরা সেই কর্মীকে চিহ্নিত করে, প্রয়োজনীয় পদক্ষেপ করতে পারবেন।
মণিনগর থানার সিনিয়র পুলিশ ইনস্পেক্টর এনএস দেশাই বলেন, ‘‘তদন্ত চলছে। কারা ডিউটিতে ছিল আমরা জানি। ফলে, অভিযুক্তকে শনাক্ত করতে খুব একটা সমস্যা হবে না। পাশাপাশি যিনি ওই ভিডিয়োটি তুলেছেন তাঁরও খোঁজ চলছে।’’ এই সময়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open