বজরঙ্গি’র সেই মুন্নির হাতে একের পর এক অ্যাওয়ার্ড!

বলিউডে ইতিহাস সৃষ্টি করা ছবি ‘বজরঙ্গি ভাইজান’ একজন পাকিস্তানি বোবা শিশুর চরিত্রে প্রথমবার অভিনয় করেই সারা বিশ্বের ভারতীয় ছবির দর্শকদের আবেগে কাঁদিয়েছেন ছোট্ট মেয়ে মুন্নি। আর সেই মুন্নির চরিত্রে অভিনয় করেছিল হারশালি মালহোত্রা।
‘বজরঙ্গি ভাইজান’ অভিনয় করে দেশে বিদেশে প্রশংসা কুড়িয়েছে ছোট্ট হারশালি। বছর শেষে এবার সেই প্রশংসার হাতেনাতে স্বীকৃতি পাবার পালা! হ্যাঁ, ভারতে ইতিমধ্যে বেশ কয়েকটি ফেস্টিভাল ও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কৃত হওয়ার পর, এবার ‘স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড ২০১৬’ এর সেরা শিশু অভিনেতার পুরস্কার অর্জন করলেন হারশালি!

জানা গেছে, চলতি বছরে মেধাবী নির্মাতা কবির খানের আলোচিত ছবি ‘বজরঙ্গি ভাইজান’ এ অভিনয় করে সবার দৃষ্টি কাড়েন অভিনয়ে প্রথমবার পা রাখা ছোট্ট মেয়ে হারশালি। আর এই ছবিতে অভিনয়ের জন্যই সেরা শিশু অভিনেত্রীর স্বীকৃতি দিল ১৯৯৫ সাল থেকে ভারতের গুরুত্বপূর্ণ সিনেমার পৃষ্ঠপোষকতা করা ‘স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড’ কর্তৃপক্ষ।

এর আগে, গত বছরের শেষের দিকে ‘বিগ স্টার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানেও সেরা উঠতি অভিনেত্রী হিসেবে পুরস্কার জয় করেছিলেন হারশালি।

উল্লেখ্য, চলতি মাসের জুলাইয়ে ভারতীয় সিনেমায় মুক্তি পায় কবির খানের ছবি ‘বজরঙ্গি ভাইজান’। ছবিটি এরইমধ্যে আয়ের দিক দিয়ে বলিউডের ইতিহাসে আমির খানের ‘পিকে’ ছবির পরেই দ্বিতীয় অবস্থানে রয়েছে। ছবিতে সালমান খান ও হারশালি ছাড়াও অভিনয় করেন কারিনা কাপুর ও নওয়াজউদ্দিন সিদ্দিকী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open