জোড়া খুনের ঘটনায় সিলেট-তামাবিল সড়ক অবরোধ, আটক ৩

সিলেটে জোড়া খুনের ঘটনায় জিঞ্জাসাবাদের জন্য সন্দেহভাজন ৩ জনকে আটক করেছে পুলিশ । এ ঘটনায় শাহপরান মামলা দায়েরও করা হয়েছে। এদিকে খুনিদের গ্রেফতারের দাবীতে সিলেট-তামাবিল সড়ক অবরোধ করেছে শ্রমিকরা। পরে বেলা সাড়ে ১১ টায় অবরোধ প্রত্যাহার করা হয়। পুলিশের আশ্বাসে শ্রমিকরা অবরোধ প্রত্যাহার করেন।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় হত্যাকান্ডের পর থেকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাতেই আটক করা হয়। বনফুলের ফ্যাক্টরির এক কর্মচারীর দায়ের করা মামলায় আসামি করা হয়েছে অঞ্জাতনামা ৭/৮ জনকে। তবে আটককৃতদের নাম প্রকাশ করেনি পুলিশ।

এদিকে এ হত্যাকান্ডের ঘটনায় বিক্ষোভ ছড়িয়ে পরেছে শ্রমিক সংগঠনগুলোতে। শনিবার সকাল সাড়ে দশটা থেকে খাদিম বিসিক শিল্পনগরীরর সামনের সড়ক অবরোধের করে রেখেছে হোটেল শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন ফ্যাক্টরির শ্রমিকরা।

সিলেট হোটেল শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মো. সাদিক সিলেটটুডেটুয়েন্টিফোর ডটকমকে জানান, দ্রুত জড়িতদের গ্রেফতার না করা হলে শ্রমিকরা কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবেন।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী জানান, খুনিদের গ্রেফতারে সবধরনের চেষ্টা চলছে।

গতকাল (শুক্রবার) সন্ধ্যায় নগরীর উপকণ্ঠের খাদিমে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন খাদ্যসামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুলের দুই কর্মী রাজু(১৯) ও তাপু (২০)। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন রাসেল(২১)।

সন্ধ্যা পৌনে ৭টায় খাদিমস্থ বিসিক শিল্প নগরী এলাকায় বনফুলের কারখানার সামনে এ ঘটনা ঘটে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open