প্রকাশ হলো শুভ-তিশার প্রথম রোমান্সের গান

প্রকাশ হয়েছে অনন্য মামুন পরিচালিত ‘অস্তিত্ব’ ছবির গানের ভিডিও। বৃহস্পতিবার, ৭ জানুয়ারি দিবাগত রাত সাড়ে ৬টায় ভিডিওটি আপলোড করা হয় ইউটিউবে। এরপর নির্মাতা নিজেই সেটি ফেসবুকে শেয়ার করেন।
‘আয়না বলনা’ শিরোনামের রোমান্টিক এই গানে দেখা মিলেছে রোমান্সে মত্ত আরিফিন শুভ ও তিশা জুটির। চোখ ধাঁধানো লোকাশেন নির্মাণের মুন্সিয়ানাও দর্শকদের মন জয় করবে গানটিতে- এটাই প্রত্যাশা পরিচালক মামুনের।
তিনি জানান, নন্দিতা ও তাহসিনের কণ্ঠে এ গানের কথা লিখেছেন দ্বৈতভাবে জাহিদ আকবর ও আরিজন কামাল। এর সুর-সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। গানের ভিডিওটির কোরিওগ্রাফার ছিলেন আরিফ রোহান এবং সম্পাদনা করেছেন আকরামুল হক।
এদিকে নভেম্বরেই কার্লোস সালেহ প্রযোজিত ‘অস্তিত্ব’ ছবির শেষ লটের শুটিং সম্পন্ন হয়েছে। তারপরই মুক্তি পায় এর আকর্ষণীয় ফার্স্টলুক। সেটি বেশ আলোচিত হয় ঢাকাই ছবির দর্শকদের মধ্যে। বর্তমানে চলছে পোস্ট প্রডাকশন। চলতি বছরেই বিশেষ কোনো উপলক্ষে ছবিটি মুক্তি দেয়া হবে বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন অনন্য মামুন। প্রসঙ্গত, শুভ-তিশা ছাড়াও ‘অস্তিত্ব’ চলচ্চিত্রে আরও অভিনয় করবেন সুচরিতা, সুজাতা আজিম, নিঝুম রুবিনা, ডন প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open