ব্রিটিশ পার্লামেন্টের এমপি হয়ে আমি গর্ববোধ করি

ব্রিটিশ পার্লামেন্টের এমপি ও শেখ রেহেনার মেয়ে টিউলিপ সিদ্দিকী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ স্বাধীনতার মহান নায়ক এজন্য আমি গর্ববোধ করি এবং ব্রিটিশ পার্লামেন্টের এমপি হয়েও গর্ববোধ করি।
মঙ্গলবার রাত ৯ টায় একাত্তর টেলিভিশনে অনুষ্ঠিত ‘লেটস টক উইথ লিউটিপ সিদ্দিকী’ অনুষ্ঠানে তিনি একথা বলেন।
টিউলিপ বলেন, এক দেশ থেকে অন্য দেশে কিছু করা অনেক গৌরবের বিষয়। কারণ অন্য একটি দেশে গিয়ে ক্যাম্পেইন করে, মনোনয়নপত্র নিয়ে নির্বাচন করে জেতা আমার কাছে খুব গর্বের বিষয়। যখন আমি নির্বাচনে জয়লাভ করি তখন মনে হলো আমি নিজ থেকে কিছু করতে পেরেছি।
ব্রিটিশ পার্লামেন্টের এমপি হওয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেমন দেখছেন এমন প্রশ্নের জবাবে টিউলিপ বলেন, আমি এমপি নির্বাচিত হওয়ার পর আমার খালা আমাকে অনেক অভিনন্দন জানিয়েছেন এবং তার সাথে যখনই আমার দেখা হয় তখনই তিনি আমাকে বাংলাদেশে চলে আসার জন্য বলেন। সেই সাথে বাংলাদেশের রাজনীতিতে যোগ দেওয়ার জন্য খালা আমাকে বার বার বলে।
সিলেটে প্রসঙ্গে টিউলিপ বলেন, সিলেটবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। কারণ নির্বাচনের সময় তারা আমাকে অনেক সাহায্য করেছে। লন্ডনে বসকারী সিলেট মানুষের কাছ থেকে ১ হাজার ভোট পেয়েছি এবং আমি ১ হাজার ১শ’ ভোটে জয়লাভ করি।
ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরে ব্রিটিশ এই এমপি বলেন, ২০২০ সালে ব্রিটেনে আবার নির্বাচন হবে এবং সেই নির্বাচন অনেক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। তাই সেই নির্বাচনে জয়লাভ করে দ্বিতীয়বার ব্রিটিশ পার্লামেন্টের এমপি হতে চাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open