এয়ারহোস্টেস হতে ১০০০ তরুণীর বিকিনি পরীক্ষা !!

নাহ কোন সৌন্দর্য প্রতিযোগিতা নয়। অথচ বিকিনি পরে দাঁড়িয়ে আছেন প্রায় ১০০০ তরুণী। আসলে তাঁরা সকলেই এয়ারহোস্টেস হওয়ার পরীক্ষা দিচ্ছেন।
এলিগ্যান্ট, স্লিম, কণ্ঠস্বর মিষ্ট এবং শরীরের খোলা অংশে কোনও দাগ থাকা চলবে না-বিজ্ঞাপনের বয়ান দেখলে মনে হতেই পারত কোনও সৌন্দর্য প্রতিযোগিতায় আহ্বান জানানো হচ্ছে তরুণীদের। তবে আসলে তাঁদের পরীক্ষা এয়ারহোস্টেস হওয়ার জন্য। অবশ্য একই পরীক্ষা দিয়ে মডেলিংও করতে পারেন। এই মর্মেই পরীক্ষার আয়োজন করেছিল এক চিনা মডেলিং এজেন্সি। আর তাঁতেই সামিল হলেন প্রায় হাজারজন তরুণী। প্রাথমিক নির্বাচন পর্ব উতরে সকলেই দাঁড়ালেন বিকিনি পরীক্ষায়।
এয়ারহোস্টের হওয়ার ক্ষেত্রে সুশ্রী চেহারার কদর যে আলাদা তা বলাই বাহুল্য। কিন্তু মডেলিংয়ের থেকে এই পেশার প্রভেদ অনেকটাই। তবে চিনের এই পরীক্ষা যেন দেখিয়ে দিল আদতে এ পেশাও যেন গ্ল্যামার ওয়ার্ল্ডেরই এক রূপ।
এয়ারহোস্টেস হওয়ার স্বপ্ন যাঁরা দেখছেন তাঁরাও এ পরীক্ষাকে সাদরে বরণ করেছেন। মডেলিং এজেন্সির এই বিজ্ঞাপনে অভূতপূর্ব সাড়া মিলেছিল। তার থেকেই নির্বাচনে উতরেছেন হাজার সুন্দরী। এবার যোগ্যতা মাপা হচ্ছে বিকিনিতে। এ পরীক্ষায় যাঁরা উতরোবেন তাঁরাই ছাড়পত্র পাবেন আকাশকন্যা হওয়ার। তবে এয়ারহোস্টেসদের নির্দিষ্ট পোশাক থাকে। বিকিনিতে তাঁদের দেখা যায় না। এই পরীক্ষা কি তাহলে নয়া কোনও ইঙ্গিত দিচ্ছে? ভবিষ্যতে হয়তো উড়ানও মাতবে বিকিনিতে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open